ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ২ শীর্ষ মাদক কারবারী আটক

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে ৯২ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করেছে গাইবান্ধা র‌্যাব ১৩ ক্যাম্পের সদস্যরা।

গত সোমবার (৮ মে ) সন্ধ্যা ৭ টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় রংপুর- বগুড়া মহাসড়কে অভিযান চালিয়ে মটর সাইকেলে অভিনব কায়দায় লুকানো ৯২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।
আজ মঙ্গলবার ( ৯ মে) দুপুর ১২ টায় সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ।

আটককৃতরা হলেন, লালমনিরহাট জেলার হাতিবান্দা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মোজাম্মেল হকের ছেলে বাবু মিয়া (২৬), একই জেলার আতিতমারী উপজেলার সাহেবডাঙ্গা গ্রামের এলাহী বক্সের ছেলে ভোলা মিয়া (৩৯)।

এ ঘটনায় র‌্যাব-১৩ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ আটক ২ মাদক কারবারীকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]