ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় এসএসসি পরীক্ষায় জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধায় চলমান এসএসসি পরীক্ষা ২০২৩ অনলাইনে জিপিএ রেজাল্ট পরিবর্তন প্রতারক চক্রের সক্রিয় সদস্য সাব্বির রহমান (১৯) কে সুন্দরগঞ্জের ভাটিকাপাসিয়া দালালপাড়ার বাসা থেকে আজ মঙ্গলবার (৯ মে) ভোর ৪টার দিকে গ্রেফতার করেছে গাইবান্ধা জেলা পুলিশ। সাব্বির রহমান সুন্দরগঞ্জ উপজেলার কোছিম উদ্দিনের পুত্র।

এ বিষয়ে আজ বিকেলে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস কনফারেন্সে সাংবাদিকদের অবগত করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন।

তিনি জানান, সাব্বির রহমান (১৯) কে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনলাইনে পাবলিক পরীক্ষার রেজাল্ট পরিবর্তনের পোষ্ট দিয়ে প্রতরনা করার কথা স্বীকার করে। সে ফেসবুকে রেজাল্ট পরিবর্তনের সাথে জড়িত সম্ভাব্য ৩ টি মেসেঞ্জার ও ৭ টি পাবলিক ফেসবুক গুরুপে এ সংক্রান্ত পোস্ট দিয়ে ছিল বলে জানা যায়। এ বিষয়ে তদন্ত কার্যক্রম চলছে । এখন পর্যন্ত সে দেশের ঢাকা, ময়মসিংহ, চট্টগ্রাম, কক্সবাজার সহ বিভিন্ন স্থানের ছাত্রদের সাথে প্রতারনা করে লক্ষাধিক টাকা সংগ্রহ করেছে। তার কাছ হতে প্রতারনার কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ২ টি সিম কার্ড ও ফেসবুক আইডি উদ্ধার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]