ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আঃ সবুর’কে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা (খুলনা)প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে প্রথম জানাযা লস্কর এবং কয়রা উপজেলার ভাগবা গ্রামে মাগরিববাদ দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল সবুর সরদার (৭০) এর  দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় পাইকগাছা উপজেলার লস্করে প্রথম জানাযা পূর্বে মরহুমের কফিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন ও গার্ড অব  অনার প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আঃ গফুর গোলদার, আনোয়ার আলী গোলদার, রহমত আলী, মরহুমের ভগ্নিবতী আঃ গফুর, মুক্তিযোদ্ধা’র পরিবারের সদস্য’সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ। জানা তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অবশেষে মঙ্গলবার স্ট্রোকজনিত কারণে সকাল ৮টা ১৪ মিনিটে লস্কর নিজ বাসভবনে মৃত্যু বরণ করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]