ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে বেওয়ারিশ কুকুরের আক্রমণে আহত ১৫

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

মোঃআরাফাত খন্দকার, কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি- গাজীপুর:

গাজীপুরের কালীগঞ্জে বেওয়ারিশ কুকুরের কামড়ে দুই শিশুসহ ১৫জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ মে) সকাল সাড়ে ৮টার দিকে কালীগঞ্জ পৌরসভার চৈতারপাড়া গ্রামের হেকিম মাষ্টারের বাড়ীর পাশে একদল বেওয়ারিশ কুকুর ওই এলাকার নুরুল ইসলামের শিশুপুত্র সুমন (৫) এর উপর আক্রমণ করে রক্তাক্ত জখম করে।

এসময় এলাকাবাসী কুকুর তাড়াতে এগিয়ে এলে কুকুরগুলোর এলোপাথারী আক্রমণে জালাল উদ্দিনের শিশু পুত্র শাহীন (৪), নুরুল ইসলামের পুত্র বাবুল,  মূলগাঁও গ্রামের মনিরুজ্জামানের পুত্র আব্দুল্লাহ,  খলাপাড়া গ্রামের শামীমের দুই পুত্র রিফাত (১৫) ও সিফাত (৫),  আলিমুদ্দিনের পুত্র রাহিন (৮) ও আয়েশা, সাতানীপাড়া গ্রামের গাফফারের পুত্র ইব্রাহিমসহ ১২ জনকে রক্তাক্ত করে  জখম হয়।

পরে এলাকাবাসী দলবদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে কুকুরের উপর আক্রমণ করলে পার্শ্ববর্তী বাহাদুরসাদী ইউনিয়নের দক্ষিণ খলাপাড়া গ্রামের চাঁন মিয়া (৫০) সহ তিনজনকে কামড়িয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]