ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে ঘুর্ণিঝড় “মোখা”কে সামনে রেখে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার(কালিগঞ্জ-সাতক্ষীরা)প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ প্রস্তুতি কমিটির আয়োজনে ঘূর্ণিঝড় ” মোখা” কে সামনে রেখে পূর্ব প্রস্ততি নিতে সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ মে) বেলা ১১ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা দুর্যোগ প্রস্তুতি কমিটির সভাপতি রহিমা সুলতানা বুশরা’র সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও উপজেলা দুর্যোগ প্রস্তুতি কমিটির সদস্য সচিব মিরাজ হোসেন খাঁন এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা দুর্যোগ প্রস্তুতি কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম।

সভায় আরও বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, জেলা পরিষদের সদস্য শেখ ফিরোজ কবির কাজল, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সুশীলনের উপ -পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান গাজী শওকত হোসেন, ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম, ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অন্য চক্রবর্তী, মিশন মহিলা উন্নয়ন সংস্থার পরিচালক শেখ আব্দুল্লাহ প্রমূখ।

সভায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সাংবাদিকবৃন্দ, সুধীজন ও বিভিন্ন শ্রেনীপেশার ব্যাক্তিদের উপস্থিতিতে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

ঘূর্ণিঝড় “মোখা” মোকাবেলায় নদী ও উপকূলীয় এলাকার মানুষদের আশ্রয় নিতে আশ্রয় কেন্দ্র খোলা সহ উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে সকল প্রস্তুতিসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে সর্তকতা ও সকল প্রস্তুতি গ্রহণ হবে।

প্রয়োজনে মাইকিং করা হবে ঘূর্ণিঝড়ের সর্বশেষ আপডেট বিষয়ে আবহাওয়া অধিদপ্তরের সার্বিক খোঁজখবর নেওয়া হবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]