ঢাকা২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

অস্ত্র মামলায় আরাভ খানের ১০ বছর কারাদণ্ড দিয়েছে আদালত

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

অস্ত্র আইনের মামলায় দুবাইয়ে পলাতক আরাভ খান ওরফে রবিউল ইসলামকে ১০ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গবার এ রায় ঘোষণা করেন ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুর্শিদ আহাম্মদ।

জানা যায়, ২০১৫ সালের ২৮ জানুয়ারি তার শ্বশুর সেকেন্দার আলীকে ভয় দেখিয়ে টাকা আদায় করতে রাজধানীর মগবাজারে শ্বশুরের বাসায় যান আরাভ খান। সেখানে তিনি গুলিভর্তি রিভলবারসহ শ্বশুরের বাসার সামনে থেকে গ্রেফতার হন।

ডিবি পশ্চিমের তৎকালীন গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার কুণ্ডু এ ঘটনায় রমনা মডেল থানায় আরাভের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন। ২০১৫ সালের ১ মার্চ ওই মামলায় আসামির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়ে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) শেখ হাসান মুহাম্মদ মোস্তফা সারোয়ার।

একই বছরের ১০ মে আদালত অভিযোগ গঠন করেন রবিউলের বিরুদ্ধে । আরাভ ২০১৮ সালের ১৪ মার্চ জামিনে নিয়ে আত্মগোপন করেন । ২০১৮ সালের ২৪ অক্টোবর পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]