ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জগন্নাথপুরে হত্যা ও অস্ত্র মামলার ৫ পলাতক আসামী গ্রেফতার

বার্তা বিভাগ
মে ৮, ২০২৩ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান, জগন্নাথপুর(সুনামগঞ্জ):

সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার হত্যা সহ একাধিক মামলার পলাতক  আসামী চিহ্নিত সন্ত্রাসী সৈয়দ জুম্মান আহামদকে বৃহত্তর চট্টগ্রামের খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বিভিন্ন মামলার আরো ৪জন তালিকাভুক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে জগন্নাথপুর থানা-পুলিশ।

রোববার (৭মে) হত্যা,অস্ত্র সহ একাধিক মামলার পলাতক আসামী জুম্মালকে ৭দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এবং অন্যান্য মামলার তালিকাভুক্ত আসামিদের ৬ (মে) শনিবার সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। 

সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর ও শান্তিগঞ্জ (সার্কেল) শুভাশীষ ধর সত্যতা নিশ্চিত করে জানান,জুম্মান আহমদ একজন চিহ্নিত সন্ত্রাসী দাগিতার আসামী। তাকে জিজ্ঞাসাবাদ এর জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]