ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গিয়াস উদ্দিন ইসলামিক মডেল কলেজ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান

বার্তা বিভাগ
মে ৮, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

অমরঞ্জন মজুমদার,স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ হীরাঝিল শান্ত মনোরম নিরিবিলি পরিবেশে শতভাগ সাফল্য অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান গিয়াস উদ্দিন ইসলামিক মডেল কলেজ অবস্থিত।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন, অধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন। গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় মাননীয় তথ্যমন্ত্রী ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি এবং মাননীয় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক ) এমপি মহাদয়ের নিকট থেকে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন সম্মাননা স্মারক ও চেক গ্রহণ করেন।

মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল – ৩৯২ জন। মোট পাস – ৩৯২ জন। পাসের হার – ১০০%। মোট জিপিএ ফাইভ প্রাপ্ত – ২১৪ জন। জিপিএ ফাইভ প্রাপ্তির হার – ৫৪.৫৯% । ২০২২ সালের এইচএসসি পরীক্ষায় অভূতপূর্ব সাফল্য, শতভাগ পাস ও জিপিএ -৫ প্রাপ্তির হার বিবেচনায় নারায়ণগঞ্জ জেলার শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠান গিয়াস উদ্দিন ইসলামিক মডেল কলেজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]