ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধার তালুককানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা

বার্তা বিভাগ
মে ৮, ২০২৩ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ৭নং তালুককানুপুর ইউনিয়ন পরিষদে নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহমান খন্দরকার মারা গেছেন। এ কারনে চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা করেছে প্রশাসন।

রোববার (৭ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন (ইউএনও) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেন। আব্দুর রহমান খন্দরকার ওই ইউনিয়নের উত্তর ছয়ঘরিয়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিন খন্দকারের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয় বৃহস্পতিবার (৪ মে) রাতে আব্দুর রহমান খন্দরকার বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (৭ মে) পরিষদের প্যানেল চেয়ারম্যান কর্তৃক তার মৃত্যুর খবরটি নিশ্চিত করায় চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন বলেন, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইনের বিধি মোতাবেক তালুককানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করেছি।

উল্লেখ্য, আব্দুর রহমান খন্দকারের মৃত্যুকালে বয়স হয়েছিল (৬৩) বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জীবদ্দশায় নিজ গ্রাম উত্তর ছয়ঘড়িয়ায় একটি উচ্চ বিদ্যালয়,প্রাথমিক বিদ্যালয় ও ডাকঘর প্রতিষ্ঠার প্রধান উদ্যোক্তা হিসেবে এলাকায় বেশ সমাদৃত। বছর কয়েক আগে তিনি ছয়ঘড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হিসেবে অবসরে যান। ছাত্রজীবন থেকে রাজনৈতিক পথচলায় তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০২১ সালে তালুককানুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে দায়িত্বপালন করছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]