ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

যুক্তরাজ্যের স্টিভনেজ বারা কাউন্সিল নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ফরহাদ চৌধুরীর বিশাল বিজয়

বার্তা বিভাগ
মে ৭, ২০২৩ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

শামছুল আলম, যুক্তরাজ্য:

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের অদুরে অবস্থিত স্টিভনেজ বারা কাউন্সিল নির্বাচনে কাউন্সিলর পদে বাংলাদেশি বংশোদ্ভূত জনাব ফরহাদ চৌধুরী জয়ী হয়েছেন। ৪ মে যুক্তরাজ্যের ২৩০ টি শহরে নির্বাচন অনুষ্টিত হয়। যুক্তরাজ্যের স্থানীয় সরকারের এ নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত অনেক প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।তাদের অনেকে ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টি, বিরোধী দল লেবার পার্টি, লিবারেল ডেমোক্রেটিক পার্টি ও স্বতন্ত্রপ্রার্থী হয়ে নির্বাচনে লড়েন।

নির্বাচনে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত জনাব ফরহাদ চৌধুরী স্হানীয় লেবার পার্টির একজন বিশিষ্ট নেতা। ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির প্রার্থীকে হারিয়ে তিনি এই নির্বাচনে জয়ী হন। তিনি সকলের কাছে দোয়া চান, যাতে তিনি স্থানীয় বাংলাদেশীদের উন্নয়নে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে পারেন।

তার এই জয়ে স্থানীয় কমিউনিটিতে আনন্দ ছড়িয়ে পড়েছে। ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টিকে হারিয়ে স্টিভনেজ বারা লেবার পার্টির নিয়ন্ত্রণে রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]