ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের অভিযানে দুই জুয়াড়ি আটক

বার্তা বিভাগ
মে ৭, ২০২৩ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জুয়া খেলার অপরাধে ০২ (দুই) জনকে আটক করেছেন আদিতমারী থানা পুলিশ।

রবিবার (৭ মে) জুয়া খেলার অপরাধে ২ জন জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা ও জরিমানা নিশ্চিত করেছেন আদিতমারী থানা পুলিশ।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক এর নেতৃত্বে জুয়ার বিরুদ্ধে চলমান বিশেষ অভিযানের অংশ হিসাবে আদিতমারী উপজেলাধীন ১নং দূর্গাপুর ইউনিয়নের কালীরহাট দক্ষিন গোবধা মৌজাস্থ জনৈক জিয়ারুল ইসলাম কালীরহাট (দক্ষিন গোবধা), এর দোকানের পিছন হতে জুয়া খেলা অবস্থায় জুয়ার সরঞ্জামাদিসহ ২ জন জুয়াড়ি কে আটক করেছেন থানা পুলিশ।

আটককৃত আসামি ইমাম আলী (৩৪) আদিতমারী উপজেলার কালীরহাট দক্ষিণ গোবধা হোসেন আলীর পুত্র ও অপর আসামি আলমগীর মিয়া (২০) একই এলাকার সাইদুল ইসলামের পুত্র।

উক্ত জুয়াড়িদ্বয়কে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আদিতমারী লালমনিরহাট এর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রওজাতুন জান্নাত, প্রত্যেককে জুয়াড়িকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানাদন্ড প্রদান করেন। গ্রেফতারকৃত জুয়ারিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধীদের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]