ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি সদস্য হয়েও নিয়মিত রিক্সা চালিয়ে সংসার চালান মাইকেল ঢালী

বার্তা বিভাগ
মে ৭, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

ছবিতে যেভাবে দেখা যায়, ঠিক এভাবেই ইউপি সদস্য হয়েও নিয়মিত রিক্সা চালিয়ে সংসার চালন মাইকেল ঢালী। তিনি শরিয়তপুরের জেলার নড়িয়া থানাধীন মোক্তারেরচর ইউনিয়নেরের ৬নং ওয়ার্ডের একজন মেম্বার।

একজন মেম্বার হয়েও তিনি পরিশ্রম করে সংসার চালাতে অভ্যস্ত। তাই একজন সাধারণ পেশাদার মানুষের মতই তিনিও নিয়মিত বের হন রিক্সা নিয়ে। যা কিছু রোজগার হয় তা দিয়ে তিনি পরিবার পরিচালনা করেন।

কর্মজীবনের মাঝে সুযোগ করে সময় বের করে নেন জন কল্যানের জন্য। এলাকার বিচার, নানা বিষয় মিমাংশা ও ফয়সালায় তার বেশ সুনাম।

একজন মেম্বার হিসেবে রিক্সা চালাতে তার কোনো আপত্তি নেই। আপত্তি নেই তার পরিবারের লোকজনের মাঝেও।

অথচ বর্তমান সমাজ ব্যবস্থায় এ চিত্র একেবারেই ভিন্ন। নানা দিক বিবেচনায় একজন মাইকেল ঢালী হতে পারেন আজকের গোটা সমাজ ব্যবস্থার একজন আইডল।
-ইমরুল কায়েস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]