ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাদুল্লাপুর উপজেলা প্রধান শিক্ষক পরিষদে ইনজিল সভাপতি, এনশাদ সাধারণ সম্পাদক

বার্তা বিভাগ
মে ৬, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সাদুল্লাপুরে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান শিক্ষক পরিষদের কমিটি গঠন করা হয়েছে। কৃষ্ণপুর আদর্শ দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওশীর হারুন ইনজিলকে সভাপতি ও সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনশাদ আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শনিবার ( ৬ মে) সকাল ১১টায় সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কৃষ্ণপুর আদর্শ দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওশীর হারুন ইনজিলের আহবানে সভায় বক্তব্য রাখেন, গাইবান্ধা সদর উপজেলা প্রধান শিক্ষক পরিষদের সভাপতি মাহবুবুল আলম প্রামানিক ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রোকনসহ গাইবান্ধা জেলা প্রধান শিক্ষক নেতৃবৃন্দ।

এ সভায় সাদুল্লাপুর উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসা ও কলেজ প্রধানদের মতামতের ভিত্তিতে ওই কমিটি গঠন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]