ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়ীয়া পৌরসভা কর্তৃক বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে সংবর্ধণা

বার্তা বিভাগ
মে ৬, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়ীয়ার উপজেলা নির্বাহী অফিসার উর্মি ভৌমিক এর বদলীজনিত কারণে পৌরসভা কর্তৃক বিদায়ী সংবধনা দেয়া হয়।

আজ শনিবার (৬মে) বিকেলে মঠবাড়ীয়া পৌরসভা মিলনায়তনে পৌরপ্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আলতাফ হোসেন আফজাল।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার ও সাবেক পৌরপ্রশাসক উর্মি ভৌমিক তার ৩ বছরের অধিককাল কর্মকালিন করোনা, ঘূর্ণিঝড়, প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প, বীরনিবাস নির্মাণ, ইউপি নির্বাচন কেন্দ্রীয় সরকারের অন্যান্য কাজ, রাজনৈতিক ও সামাজিক কার্যক্রম বাস্তবায়নের স্মৃতিময় হয়ে আছেন।

এসময় বক্তব্য রাখেন পৌরসচিব হারুন অর রশিদ, ইঞ্জিনিয়ার আবু সালেক, মিজানুর রহমান,প্রমূখ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]