ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছার রাড়ুলীতে রক্তক্ষয়ী হামলায় আহত-১০; ২ ঘন্টার মধ্যে গ্রেফতার ৭

বার্তা বিভাগ
মে ৬, ২০২৩ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:
খুলনার পাইকগাছার রাড়ুলীতে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও মারপিটে ১০ নারী-পুরুষ রক্তাক্ত জখম হয়েছেন। পাইকগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এর সার্বিক দিকনির্দেশনা ও কঠোর তৎপরতায় ঘটনার ২ ঘন্টার মধ্যে সন্ত্রাসী হামলার সিংহভাগ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা গেছে, পাইকগাছা থানাধীন রাড়ুলী ইউনিয়নের দক্ষিন রাড়ুলীতে শুক্রবার রাত ৮ টার দিকে সার্বজনীন মন্দির নিয়ে দু’পক্ষের দ্বন্দ্ব ও পুকুরের পাশ দিয়ে সরকারী অর্থায়নে চলাচলের রাস্তা নির্মানে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিকাশ চন্দ্র সরকার বাদী হয়ে ১৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। এদিকে উক্ত ঘটনায় গুরুতর আহত হয়ে প্রথম পক্ষের বিধান সরকার ও রাজু মন্ডল’কে খুলনার ২৫০ শর্যা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে ও আহত কার্তিক বৈরাগী, তপতী, বৈশাখী সরকার, প্রশান্ত মন্ডল’র খুলনা মেডিকেল হসপিটালের চিকিৎসা চলছে এবং গনেশ মন্ডল পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি রয়েছে।

অন্যদিকে থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে পরোয়ানাভুক্ত’সহ অন্যান্য মামলার ৬ আসামীকে গ্রেফতার করেছে। উপরে উল্লেখিত বিষয়ে পাইকগাছা থানার নবগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মন্দির কেন্দ্রিক ঘটনাটি আমি জানতে পারা মাত্র তাৎক্ষণিক ফোর্স পাঠিয়ে ঘটনার সত্যতার ভিত্তিতে সিংহভাগ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি ও বিভিন্ন এলাকা থেকে পরোয়ানা’সহ অন্যান্য ৬ আসামি গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকালে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]