ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে বি এম এস এফ, চাটখিল উপজেলা শাখার আলোচনা সভা

বার্তা বিভাগ
মে ৬, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ বেলাল হোসেন,চাটখিল প্রতিনিধিঃ

“সামাজিক দায়বদ্ধতা”গড়ে উঠুক আধুনিক সাংবাদিকতা”এই এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে,নোয়াখালীর চাটখিলে ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহ ২০২৩ উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বি এম এস এফ) চাটখিল উপজেলা শাখার উদ্যোগে শনিবার (৬মে) বিকেল ০৪টায় চাটখিল বাজারস্থ স্কাই ভিউ চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে, সংগঠনের চাটখিল উপজেলা শাখার সভাপতি, মেহেদী হাসান রুবেল ভুইঁয়ার সভাপতিত্বে ও সেক্রেটারি ইয়াছিন চৌধুরীর সঞ্চালনা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) সংসদীয় আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল ভিপি, চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু,চাটখিল পৌরসভার প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু।

বক্তব্য রাখেন, চাটখিল প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক- কলামিস্ট দিদার উল আলম,চাটখিল প্রেস ক্লাবের সভাপতি, শোয়েব হোসেন ভুলু,সাংবাদিক ফোরামের সভাপতি আবু তৈয়ব, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর,চাটখিল প্রেস ক্লাবের সেক্রেটারি মামুন হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সেক্রেটারি কামরুল কানন,চাটখিল সাংবাদিক ফোরামের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,দৈনিক চাটখিল বার্তার আবাসিক সম্পাদক মাঈন উদ্দীন বাঁধন, চাটখিল প্রেস ক্লাবের সদস্য শেখ ফরিদ, সাইফুল ইসলাম রিয়াদ প্রমুখ।

উপস্থিত ছিলেন, দৈনিক নয়া দিগন্তের চাটখিল উপজেলা প্রতিনিধি মোঃআক্তার হোসান,দৈনিক সংবাদ দিগন্তে ও দ্যা সোশ্যাল টাইমস্ চাটখিল উপজেলা প্রতিনিধি মোঃবেলাল হোসেন, দৈনিক দেশ সেবার চাটখিল উপজেলা প্রতিনিধি মোহাম্মদ রুহুল আমিন সহ বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন পোর্টাল মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বিশেষ অতিথিবৃন্দ ও অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে স্বচ্ছতা ও সামাজিক দায়বদ্ধতা থেকে সংবাদ পরিবেশনের জন্য চাটখিলের সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১৪ টি দাবিকে জাতীয় দাবী হিসেবে গুরুত্ব সহকারে উত্থাপন করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে চাটখিলের নবীন সাংবাদিকদের প্রশিক্ষণের স্পনসর হওয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়া সরকারের বিভিন্ন নেতিবাচক দিকগুলোর পাশাপাশি সরকারের বিভিন্ন উন্নয়ন অগ্রগতির সংবাদগুলোও তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি উদাত্ত আহ্বান জানান।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কর্তৃক সাংবাদিকদের মর্যাদা ও অধিকার আদায়ে ঘোষিত ১৪ টি দাবীর সাথে ঐকমত পোষণ করে এগুলো বাস্তবায়নে ভূমিকা রাখবেন বলে প্রধান অতিথি তার বক্তব্যে তুলে ধরেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]