ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোলে পুলিশের অভিযানে ৫ সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ১৮

বার্তা বিভাগ
মে ৫, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সোহাগ হোসেন, শার্শা যশোর:

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ সাজাপ্রাপ্ত আসামিসহ ১৮ জনকে আটক করেছে। বৃহস্পতিবার (৪ মে) গভীর রাতে তাদেরকে আটক করা হয়।

আটক ৫ সাজাপ্রাপ্ত আসামিরা হলো বেনাপোল দিঘীরপাড় এলাকার আনোয়ার হোসেন, আব্দুল্লা, মোছাঃ মিলি খাতুন, (২৫), ভবেরবেড়ের ইসহাক আলী (৩৯), ও গাজীপুর গ্রামের মোঃ মহসীন কবির।

এছাড়া একই রাতে অভিযানে চালিয়ে অন্যান্য মামলায় যাদেরকে আটক করা হয়েছে তারা হলো, বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের অজিত মোল্যা, দৌলতপুর গ্রামের মোঃ শাহজামাল, দিঘীরপাড় গ্রামের মোঃ মোসলেম উদ্দিন, বারোপোতা গ্রামের মোঃ ইউনুচ আলী, মানকিয়া গ্রামের মোঃ আঃ হান্নান, গ্রামের মোছাঃ অনন্যা খাতুন, পুর্টখালী গ্রামের দুদু মিয়া, ধান্যখোলা গ্রামের মোঃ মোমিনুর বিশ্বাস নামাজ গ্রামের শাহরিয়ার দিপু ভাবেরবেড় পশ্চিম পাড়া এলাকার শাহীন খাঁ, ও আমিনুর ইসলাম নেদা।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]