ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাকাতদের ভয়ে নদীতে ঝাঁপ; দুদিন পর ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

বার্তা বিভাগ
মে ৫, ২০২৩ ১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আল-আমিন খোকন, রাজবাড়ী ‍জেলা প্রতিনিধি:

রাজবাড়ীর দৌলতদিয়ায় গরু ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতির সময় ভয়ে পদ্মা নদীতে ঝাঁপিয়ে পড়া গরু ব্যবসায়ী দুলাল পালের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৩টার দিকে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাদলপুর চর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে নৌপুলিশ।নিহত দুলাল পাল রাজবাড়ী সদর উপজেলার বানিবহ গ্রামের অনিল পালের ছেলে।

পুলিশ জানায়, মানিকগঞ্জের আরিচায় গরু বিক্রি করে ট্রলারযোগে ৫০-৬০ জন ব্যাপারী দৌলতদিয়া ঘাটে আসছিলেন। দৌলতদিয়ার ৬ নম্বর ফেরিঘাট থেকে প্রায় দেড়শ গজ দূরে থাকতে একটি বড় স্পিডবোট থেকে ১৫-২০ জন এসে ট্রলারের গতি রোধ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করেন। এসময় সবার কাছ থেকে গরু বিক্রির সব টাকা নিয়ে নেন। টাকা দিতে না চাওয়ায় কয়েকজনকে মারধর করেন। ডাকাত সদস্যদের বেশিরভাগের মুখ বাঁধা ছিল। এসময় ডাকাতের ভয়ে জীবন বাঁচাতে নদীতে ঝাঁপ দেন দুলাল পাল। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেএম সিরাজুল কবির বলেন, ডাকাতির ঘটনায় জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ডাকাতির ৩৪ লাখ ৬১ হাজার ৮৪২ টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত স্পিডবোট, চারটি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১১ রাউন্ড গুলি, একটি কাটার ও ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]