ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় র‍্যাবের হাতে আমেনা হত্যা মামলার পালাতক আসামী শরীফ গ্রেফতার

বার্তা বিভাগ
মে ৫, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধায় র‍্যাব-১৩ এর অভিযানে জেলার পলাশবাড়ী উপজেলার পূর্ব ফরিদপুর গ্রামের আমেনা বেগম (৫৫) হত্যা মামলার অন্যতম আসামী শহীদ মিয়া ওরফে শরিফ মিয়া (৩৫) আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার হয়েছে।

আজ শুক্রবার (৫ মে) বিকেলে র‌্যাব -১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আসামীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার (৪ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বুজরুক বিষ্ণপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী শহীদ মিয়া ওরফে শরীফ মিয়াকে গ্রেফতার করা হয়। সে পলাশবাড়ী উপজেলার বুজরুক বিষ্ণপুর গ্রামের দুদু মিয়ার পুত্র।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিকটিম আমেনা বেগম (৫৫) এর পরিবারের সাথে আসামীদের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধে মামলা মোকদ্দমা চলছিল। আসামী মামলাটি প্রত্যাহারের জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতিসহ হত্যা করার হুমকি দিয়ে আসছিল। এমতাবস্থায় গত ০৪/১১/২০২২ ইং তারিখ দিবা গত রাত হতে পরদিন ০৫/১১/২০২২ ইং তারিখ ভোর ৬টার মধ্যে ভিকটিম আমেনা বেগম (৫৫)কে পূর্ব পরিকল্পিতভাবে আসামীগণ হত্যা করে ঘাসের জমিতে ফেলে রাখে।

ভিকটিমের আত্নীয়স্বজন পরবর্তীতে অনেক খোঁজাখুজি করে ভোরের দিকে ওই স্থান হতে উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিমের ছেলে আউয়াল সরকার বাদী হয়ে পলাশবাড়ী থানায় মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (০৪ মে) অভিযান পরিচালনা করে ভিকটিম আমেনা বেগম (৫৫) হত্যা মামলার অন্যতম এজাহার নামীয় পলাতক আসামী শহীদ মিয়া ওরফে শরীফ মিয়াকে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আসামী শদীদ মিয়া ওরফে শরীফ মিয়া গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত হত্যা মামলার এজাহার নামীয় আসামী বলে স্বীকার করেছে। উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]