ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিসিবির ফিজিক্যালি চ্যালেঞ্জেড ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে রাজধানীর অভিমুখে লালমনিরহাটের দল

বার্তা বিভাগ
মে ৪, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

বাংলাদেশ ক্রিকেট বোর্ড( বিসিবি) আয়োজিত ফিজিক্যালি চ্যালেঞ্জেড ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এ এবার অংশগ্রহণ করছে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশনের ইউনাইটেড রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জেড ক্রিকেট দল,লালমনিরহাট। বৃহস্পতিবার (৪ মে) বিকেলে লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়ামের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছে ফাউন্ডেশন ও দলের কর্তৃপক্ষ।

সংবাদ সম্মেলনে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশনের রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জেড ক্রিকেট দলের অধিনয়ক মাহফুজুর রহমান লিখিত বক্তব্য পাঠ করেন। অধিনায়ক বলেন, ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন প্রতিভাবন প্রতিবন্ধী ব্যক্তিদের জীবনমান উন্নয়নে কাজ করছে। তারই ধারাবাহিকতায় প্রতিবন্ধী ব্যক্তিদের চিত্তবিনোদনের জন্য একটি ক্রিকেট দল গঠন করে।দলটি এর আগেও বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিয়ে সফলতা অর্জন করেছে। চলতি বছরের আগামী ৬ মে থেকে ১৭ পর্যন্ত ঢাকার পূর্বাচল শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির আয়োজনে একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

জাতীয় পর্যায়ের এ খেলায় অংশগ্রহণ করার সুযোগ তাদের দল ও ফাউন্ডেশনের জন্য গর্বের বিষয় দাবি করে সকলের নিকট দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেছেন অধিনায়ক। এসময় ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশনের সভাপতি পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, দলটি ঢাকায় যাচ্ছে অনেকের সহায়তা নিয়ে। বিত্তবান সচেতনদের সুদৃষ্টি কামনা করে মেয়র বলেন,অর্থনৈতিক সহযোগিতা পেলে প্রত্যন্ত এলাকার এই ক্রিকেট দলটি শুধু জেলারই নয় সারা দেশের মধ্যে ব্যাপক সুনাম কুড়াবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুহিন রায়, ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক আরিফ ইসলাম, ইউনাইটেড রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জেড দলের কোচ মনিরুল ইসলাম, ম্যানেজার, আশরাফুল আলী মিঠু,কার্যনির্বাহী সদস্য পারভেজ চৌধুরীসহ প্রমূখ উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]