ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাব-১০ এর অভিযানে রাজধানীর কোতয়ালী এলাকা হতে অবৈধ বিদেশী ঔষধ ও ট্যাপেন্ডাটলসহ গ্রেফতার ০২

বার্তা বিভাগ
মে ৪, ২০২৩ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

অমরঞ্জন মজুমদার, স্টাফ রিপোর্টার:

০২ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন সিমসন রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৩৯২ (এক হাজার তিনশত বিরানব্বই) পিস বিভিন্ন প্রকারের অবৈধ বিদেশী ঔষধ ও ৪১০ (চারশ দশ) পিস ট্যাপেন্ডাটল ট্যাবলেটসহ ঔষধ কালোবাজারী চক্রের ০২ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সোহাগ পলাশ (৪৩) ও ২। মোঃ মনোয়ার জাহান (৩৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন ও নগদ ২,৭৪,৫০০/- (দুই লক্ষ চুয়াত্তর হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধভাবে বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে কোতয়ালীসহ ঢাকা শহরের বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]