ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অনূর্ধ্ব-২০ ফিফা বিশ্বকাপের দল ঘোষণা করল আর্জেন্টিনা

বার্তা বিভাগ
মে ৪, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আর্জেন্টিনায় ২০ মে থেকে ১১ জুন পর্যন্ত বসছে অনূর্ধ্ব-২০ ফিফা বিশ্বকাপের আসর। কোচ হাভিয়ের মাশ্চেরানো এই বিশ্বকাপ সামনে রেখে ২১ সদস্যের আর্জেন্টিনা স্কোয়াড ঘোষণা করেছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের তরুণ ফুটবলার আলসান্দ্রো গারনাচো এর মাশ্চেরানোর ২১ সদস্যের দলে জায়গা হয়নি। এছাড়াও দলে নেই রিয়াল মাদ্রিদের তরুণ খেলোয়াড় নিকলাস পাজও। মূলত ক্লাব থেকে অনুমতি না পাওয়ায় তাদের এই বিশ্বকাপে খেলা হচ্ছে না।

তবে বার্সেলোনার রোমান ভেইগা, ম্যানচেস্টার সিটির ম্যাক্সিমো পেরন, ইন্টার মিলানের ভ্যালেন্তিন কারবনি, জুভেন্টাসের ম্যাথিয়াস সোল ও ল্যাজিওর লুকা রোমেরোরা এ দলে স্থান করে নিয়েছেন ।

এছাড়াও সর্বোচ্চ দু’জন করে জায়গা পেয়েছেন আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল ক্লাব বোকা জুনিয়র্স ও রোসারিও সেন্ট্রাল থেকে এ বিশ্বকাপ স্কোয়াডে। সাথে একজন করে রিভার প্লেট রেসিং, সান লরেঞ্জো থেকে সুযোগ পেয়েছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]