ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় জটিল রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান

বার্তা বিভাগ
মে ৩, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন,পাইকগাছা(খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় জটিল রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে চিকিৎসা বাবদ আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন এলাকার ২০ দুস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, ওসি (তদন্ত) তুষার কান্তি দাশ। উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সরদার আলী আহসান।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, খাদ্য নিয়ন্ত্রক হাসিবুর রহমান, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, আওয়ামী লীগ নেতা এসএম জিয়াদ আলী, যুবলীগনেতা এসএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, প্রসেনজিৎ রায়, টিএম হাসানুজ্জামান, আজিজুল খান, মঙ্গল মন্ডল, আজিজুল বিশ্বাস,শেখ জুলি, লতা আমিন, নাজমা কামাল ও ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি। অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তর থেকে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ২০ ব্যক্তির চিকিৎসা সহায়তা হিসেবে ১০ লাখ টাকার এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]