ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি

বার্তা বিভাগ
মে ৩, ২০২৩ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম, জেলা প্রতিনিধি – নীলফামারী:

এসএসসি পরীক্ষায় নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি বহুমুখি উচ্চ বিদ্যালয় কেন্দ্রর সচিব মো. মোফাক্কেরুল ইসলামকে দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হয়েছে। কেন্দ্রে অনিয়মের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়। এ বিষয়ে উজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশ জারী করা হয়। তার স্থলে ওই কেন্দ্রের সচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হয় উপজেলার সহকারী প্রোগ্রামার মো. রেদওয়ানুল রহমানকে।

কেন্দ্র সচিব খগাখড়িবাড়ি বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোফাক্কেরুল ইসলামের বিরুদ্ধে সিট প্লানে দূর্নীতি, নকল ও মোবাইল সরবরাহের অভিযোগ উঠে। এ বিষয়ে একজন অভিভাবক নীলফামারী জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন। জেলা প্রশাসক উক্ত অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে। নির্দেশ পেয়ে তদন্ত শুরু করেন ওই কর্মকর্তা। এতে অভিযোগের সত্যতা পাওয়ায় ওই কেন্দ্র সচিবকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন রাতে ওই অফিস আদেশ জারীর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]