ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় পাগলা কুকুরের কামড়ে ১৩ জন আহত

বার্তা বিভাগ
মে ২, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় পাগলা কুকুরের কামড়ে ১৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার গৈলা ইউনিয়নের সুজনকাঠি গ্রামের নুর ইসলামের ছেলে রবিউল সরদার (৩০), একই গ্রামের সবুজ মোল্লার স্ত্রী ফাতেমা বেগম (২১), আবুল হোসেনের ছেলে পারভেজ হোসেন (৩), আকবর মোল্লার স্ত্রী ইয়ারুন নেছা (৪৫), মোজাম্মেল হোসেনের স্ত্রী শামীমা বেগম (৩৫), নাঠৈ গ্রামের মজিদ সরদারের ছেলে শামসুল হক সরদার (৮০), কান্দিরপাড় গ্রামের আদি মধুর ছেলে আমিষ মধু (২৭), আস্কর গ্রামের মিন্টু অধিকারীর ছেলে মনিম অধিকারী (১৪), মুড়িহার গ্রামের রুবেল সরদারের ছেলে ইয়ামিন (২), মধ্য শিহিপাশা গ্রামের মোর্শেদ আলীর ছেলে তানভীর হোসেন (১৭), একই গ্রামের আমিন সেরনিয়াবাতের ছেলে আরাফাত সেরনিয়াবাত (১৯), আক্কেল সরদারের ছেলে মনোয়ার সরদার (৬৫) ও দক্ষিণ শিহিপাশা গ্রামের আদম রাঢ়ীর ছেলে রাসেল রাঢ়ী বাড়ি থেকে রাস্তায় বের হলে পাগলা কুকুরের কামড়েআহত হয়।

এদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দীপা হালদার জানান, পাগলা কুকুরের কামড়ে ১৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, পাগলা কুকুরের কামড়ে আহত ব্যক্তিকে সাথে সাথে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। যাতে করে ওই রোগীর কারনে অন্য মানুষের ক্ষতি না হয়। জলাতঙ্ক রোগের হাত থেকে বাঁচতে অবশ্যই রেভিক্স ভিসি প্রয়োগ করতে হবে রোগীকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]