ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কেশবপুরে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ নিহত ৩

বার্তা বিভাগ
মে ১, ২০২৩ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

শেখ মাহেদুল হাসান ছোটন, কেশবপুর প্রতিনিধি:

যশোরের কেশবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (১ মে) রাত সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের বুজতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পার্শ্ববর্তী ডুমুরিয়া উপজেলার বেতগ্রামের জাহাঙ্গীর জোয়াদ্দার (৪০) ও তার ছেলে মোস্তাইন (১৭)। এবং অপর নিহত ব্যক্তি হলেন একই উপজেলার মলঙ্গী গ্রামের গোলাম মোস্তফা।

জানা গেছে, সংবাদ পেয়ে কেশবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

কেশবপুর থানার ওসি মো. মফিজুর রহমান জানান, রাত সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের কেশবপুরের বুজতলা নামক স্থানে দুটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্থ ও ৩ ব্যক্তি আহত অবস্থায় পড়ে ছিল। দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থলে ও স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]