ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধার মৃত্যু

বার্তা বিভাগ
এপ্রিল ২৯, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

জোবায়ের সোহাগ, শেরপুর:

শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বানি বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চাংপাড়া এলাকায় বিদ্যুৎ চালিত সেচ পাম্পে গোসল করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। এ ঘটনায় তাকে সহযোগিতা করতে না পারায় সেখানেই তার মৃত্যু হয়।

সে চাংপাড়া এলাকার মৃত হরমুজ আলীর মেয়ে।

ভেলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ দুপুরে গোসলের উদ্দেশ্যে বিদ্যুৎ চালিত সেচ পাম্পে গেলে মোটর ও মোটরের বৈদ্যুতিক তারে শরীর জড়িয়ে যায়। এতে মোটরে আগুন লেগে তার শরীরের অর্ধেকেরও বেশি অংশ এবং মোটরটি ঝলসে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

শ্রীবরদী থানার এএসআই জুবায়েল খান বলেন, আমরা লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছি। তবে নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তরের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]