ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুর যুব সংঘের উদ্যোগে মিনি ক্রিকেট খেলা ও বনভোজন অনুষ্ঠিত

বার্তা বিভাগ
এপ্রিল ২৯, ২০২৩ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার(কালিগঞ্জ-সাতক্ষীরা)প্রতিনিধি:
কালিগঞ্জ উপজেলার রায়পুর যুব সংঘের উদ্যোগে মিনি ক্রিকেট টুর্নামেন্ট খেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মাঠে দৈনিক সময়ের সংলাপ অনলাইন পত্রিকার নির্বাহী সম্পাদক ও কুয়েত বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক বাবলু কারিকর এর সার্বিক সহযোগিতায় মিনি ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সময়ের সংলাপ অনলাইন পত্রিকার নির্বাহী সম্পাদক ও কুয়েত বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক বাবলু কারিকর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন মোহাম্মদ আমিনুর রহমান সমাজসেবক। আরো উপস্থিত থাকেন মথুরেশপুর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন কবির।মোঃ মাহবুবুর রহমান, মোঃ আব্দুল মজিদ বিশিষ্ট ব্যবসায়ী, মোহাম্মদ ইউনুস বিশিষ্ট ব্যবসায়ী।মোঃ রুবেল হোসেন সমাজসেবক। ডাক্তার মোহাম্মদ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহিন রহমান, মোঃ হযরত আলী প্রমুখ।

খেলায় একদিকে অংশগ্রহণ করেন রায়পুর কিংস একাদশ ও অপরদিকে রায়পুর যুব সংঘ একাদশ।উক্ত খেলায় রায়পুর যুব সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রায়পুর কিংস একাদশ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় ডাক্তার সুমন আহমেদ এবং ম্যান অফ দা সিরিজ হন দীন মোহাম্মদ।

প্রধান অতিথি বাবলু কারিকার তিনি তার বক্তব্য বলেন যুব সমাজকে সন্ত্রাস মাদক ইভটিজিং এগুলো থেকে মুক্ত রাখতে হলে এমনভাবে খেলাধুলা ও আনন্দ ভ্রমণ করতে হবে খেলাধুলা ‘র মাধ্যমে মাদক থেকে দূরে থাকা সম্ভব ‌ এবং এমন খেলাধুলো হলে যুব সমাজকে সকল  প্রকার সহযোগিতা করার আশ্বস্ত দেন তিনি।আরো উপস্থিত ছিলেন এলাকার ক্রিকেট প্রেমী জনতা,উক্ত খেলা শেষে সকলেই মিলে মিশে রাতে বনভোজন ও আনন্দ উদযাপন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]