ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাঁচ সাংবাদিকের নামে মিথ্যা মামলা; প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে কালিগঞ্জ প্রেসক্লাব

বার্তা বিভাগ
এপ্রিল ২৯, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ
সাতক্ষীরায় সংবাদ প্রকাশের জেরে ৫ সাংবাদিকের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের এর প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতাগন হলেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ সভাপতি বাবলা আহমেদ, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, সাংগঠনিক সম্পাদক সাজেদুল হক সাজু, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম আহম্মাদ উল্লাহ বাচ্ছু, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন, এস এম গোলাম ফারুক, সেলিম শাহারিয়ার ও ফারুক আহমেদ উজ্জ্বল প্রমুখ।

বিবৃতিতে মিথ্যা ও সাজানো মামলা হতে পাঁচজন সাংবাদিককে অব্যহতি দেওয়ার জন্য জোর দাবী করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]