ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টি-টোয়েন্টিতে মুশফিকের রেকর্ড ভেঙে শীর্ষে কোহলি

বার্তা বিভাগ
এপ্রিল ২৯, ২০২৩ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

অবশেষে বিরাট কোহলি স্বীকৃত টি-টোয়েন্টিতে এক ভেন্যুতে সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে টাইগার ব্যাটার মুশফিকুর রহিমের রেকর্ড ভাঙ্গলেন।

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলি চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৩৬তম ম্যাচে ব্যাঙ্গালুরুর কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে ৩৭ বলে ৫৪ রান করেন । এই ইনিংসের সুবাদে এক ভেন্যুতে সবচেয়ে বেশি রানের মালিক হয়ে যান কোহলি।

ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ৯৫ ম্যাচের ৯২ ইনিংসে এখন কোহলির রান ৩০১৫। ৩টি সেঞ্চুরি ও ২৩টি হাফ-সেঞ্চুরি আছে কোহলির ।

স্বীকৃত টি-টোয়েন্টিতে এক ভেন্যুতে এতদিন সবচেয়ে বেশি রানের মালিক ছিলেন মুশফিক। ১২৯ ম্যাচের ১২১ ইনিংসে ১৮টি হাফ-সেঞ্চুরিতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়মে ২৯৮৯ রান করেছেন মুশফিক।

এদিকে টি-টোয়েন্টি দলের সাবেক অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এই তালিকায় তৃতীয়স্থানে আছেন বাংলাদেশ । মিরপুরে ১৩৭ ম্যাচের ১৩০ ইনিংসে ২৮১৩ রান করেন মাহমুদুল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]