ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় নাবালিকা মেয়েকে ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

বার্তা বিভাগ
এপ্রিল ২৯, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দিন, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছা নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে ৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পাইকগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের দিক নির্দেশনায় ধর্ষণ মামলার আসামিকে ৮ ঘন্টার মধ্যেও গ্রেফতার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের হাউলী গ্রামের মোঃ ইকবাল সর্দারের স্ত্রী মোছাঃ আলেয়া বেগম (৩৫) বলেন, আমার মেয়ে কপিলমুনির হালেয়া সুপা একাডেমি মাদ্রাসায় পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করতো। ঈদের ছুটিতে আমার মেয়ে মোছাঃ রুকাইয়া খাতুন (১২) বাড়িতে বেড়াতে আসে। ইং-২৮/০৪/২০২৩ তারিখ শুক্রবার বেলা ১২ টার দিকে পাশের বাড়িতে খেলাধুলা করতে যায় ও দুপুর ২ টার দিকে খেলাধুলা শেষে বাড়িতে ফিরে আসে।

এ সময় আমাদের প্রতিবেশী মৃতঃ মকবুল মোড়লের ছেলে মোঃ মনসুর মোড়ল (৪৫) আমার মেয়েকে তাহার ঘরে ডাকে এবং মেয়ে সরল বিশ্বাসে মনসুর মোড়লের ঘরে যাওয়ার সাথে সাথে মনসুর মোড়ল ঘরের দরজা আটকিয়ে আমার নাবালিকা মেয়ের শরীর থেকে সালোয়ার কামিজ খুলে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এমতঅবস্থায় আমরা বিষয়টি থানায় জানাই। এবিষয়ে পাইকগাছা থানায় ধর্ষক মনসুর মোড়লের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

এ বিষয়ে পাইকগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা উক্ত ঘটনার অভিযোগ পেয়ে সরেজমিনে যেয়ে ঘটনার সত্যতার ভিত্তিতে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। যদিও সে এলাকা ছেড়ে পালিয়ে যাবার চেস্টা করেছিল এবং আসামিকে আজ শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]