ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৩৮ মামলার আসামি মবু ডাকাত গ্রেপ্তার

বার্তা বিভাগ
এপ্রিল ২৮, ২০২৩ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম,জেলা প্রতিনিধি-নীলফামারী:

নীলফামারীর কিশোরগঞ্জ মবু মিয়া (৫২) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) গভীর রাতে কিশোরগঞ্জ উপজেলা শহরের পুঁটিমারি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মবু মিয়া কিশোরগঞ্জের পুঁটিমারি ভেড়ভেড়ি পশ্চিম পাড়া উত্তর কালিকাপুর এলাকার মৃত. মোজ্জামেল হকের ছেলে। তার বিরুদ্ধে উত্তরবঙ্গের বিভিন্ন থানায় অস্ত্র মামলাসহ ৩৮টি মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায়।

তিনি বলেন, মবু ডাকাত কুখ্যাত মাদক চোরাকারবারি ও উত্তরবঙ্গের মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা। দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থানে অবস্থান করে মবু ডাকাত অপরাধমূলক কার্যক্রম চালাত। এর আগেও  একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছিল সে। তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ৩৮টি মামলা চলমান রয়েছে।

তিনি আরো বলেন, সম্প্রতি তার বিরুদ্ধে একটি মাদক মামলার ওয়ারেন্ট হওয়ায় বৃহস্পতিবার গভীর রাতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে শুক্রবার সকাল ১১টার দিকে এস্কর্ট এর মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]