ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় অসহায় কৃষকের ক্ষেতের ধান কেটে ঘরে তুলে দিল যুবলীগ নেতা-কর্মীরা

বার্তা বিভাগ
এপ্রিল ২৮, ২০২৩ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:
খুলনার পাইকগাছায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে পাইকগাছার যুবলীগ নেতা-কর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তোলার মানবিক কর্মসূচি হাতে নিয়েছেন। বৃহস্পতিবার গড়ইখালী ইউপি’র পাতড়াবুনিয়া কৃষক আশিষ রায়ের ক্ষেতের ধানকেটে এ কর্মসূচি’র উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ’সহ দলীয় নেতৃবৃন্দ।

সকালে ইউনিয়ন যুবলীগ সভাপতি তরিকুল ইসলাম সানার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাবেক নেতা এমএম আজিজুল হাকিমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মাহফুজুর রহমান সোহাগ,উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, গড়ইখালী ইউপি চেয়ারম্যান জি,এম আব্দুস ছালাম কেরু, কয়রার মহেশ্বরীপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক মোঃ শাহনেওয়াজ শিকারী।

উক্ত ধান কাটা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র মন্ডল, উপজেলার সাবেক ও স্থানীয় আওয়ামীলীগ নেতা সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম,আরশাদ আলী বিশ্বাস,এসএম রেজাউল হক, বিজন রায়,সাংবাদিক স্নেহেন্দু বিকাশ,আঃ সাত্তার নন্তু,বিমলকৃষ্ণ সরকার ও এসএম সাহাবুদ্দিন শাহিন,উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে সায়েদ আলী মোড়ল কালাই, মানবেন্দ্র নাথ মন্ডল, আঃ রাজ্জাক রাজু,প্রনব কান্তি মন্ডল,আকরামুল ইসলাম, আঃ,বারিক গাজী,তৌহিদুজ্জামান সম্রাট,প্রভাষক ইমতিয়াজ আহমেদ,নিবেদিতা মন্ডল,শেখ জুলি, নাজমা কামাল,কাউন্সিলর আঃ গফফার,আছাদুজ্জামান,আমান সরদার,গৌতম রায়,মৃঙ্গাঙ্ক বিশ্বাস,ইউপি সদস্য আব্বাস আলী মোল্লা, হাসানুজ্জামান, আব্দুল্লাহ আল মামুন, শওকত হাওলাদার, ফাতেমা তুজ জোহরা রুপা,ফেরদৌস ঢালী,তানজিম মোস্তাফিজ বাচ্চু’সহ কৃষক’লীগ নেতা শফি মোড়ল, আঃ রাজ্জাক রাজু,সাবেক ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি’সহ জেলা ও উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]