ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে বজ্রপাতে নিহত ১, আহত ৭

বার্তা বিভাগ
এপ্রিল ২৮, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আরাফাত খন্দকার, কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি (গাজীপুর):

গাজীপুরের কালীগঞ্জে ২৭ এপ্রিল ২০২৩ বোরো ধানের কাজ করতে গিয়ে বজ্রপাতে মনির হোসেন ওরুফে মনু (৬৫) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হওয়ার সংবাদ পাওয়ার গেছে। এ ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ আরো সাতজন আহত হয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে পৌনে ৬টার দিকে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের ছাতিয়ানী পশ্চিম পাড়া মৃত সিদ্দিক খন্দকারের বাড়ি সংলগ্ন মাঠে ।

নিহত ওই শ্রমিকের বাড়ি গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার মধ্যউড়িয়া গ্রামের মৃত বাদশা আলীর ছেলে। তিনি ৬ সন্তানের জনক। আহতরা হলেন-একই উপজেলার মৃত হাকবম উদ্দিনের ছেলে এরশাদ আলী(২৭),মৃত বাহাজদ্দিনের ছেলে গোলাপ (৫৫), মৃত মীর বকস ‘র ছেলে লাল মিয়া(৪৫), মৃত জাবেদ আলীর ছেলে সায়েদা (৫০), কালীগঞ্জ উপজেলার ছাতিয়ানী গ্রামের শাকিলা খন্দকার(২৩) সে ঢাকা ইডেন কলেজের ইংরেজি বিভাগের ৩য় বর্যের ছাত্রী। তার বাবা শহিদুল্লাহ খন্দকার ওরুফে করম মাষ্টার, মা শাহিনা বেগম।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান-সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। নিহতের পরিবারের লোকজনের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]