ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সকাল থেকে বিকেল পর্যন্ত কৃষকদের ধান কেটে দিল রাজবাড়ী ছাত্রলীগ

বার্তা বিভাগ
এপ্রিল ২৭, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আল-আমিন খোকন রাজবাড়ী

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ডিগ্রি কলেজ এলাকায় তিন কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কৃষক শুকুর আলী, বাস্তার শেখ ও দাউদ শেখের ৮৮ শতক জমির ধান কেটে ঘরে তুলে দেন তারা।

এসময় রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখের নেতৃত্বে বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি নছরু মিয়া, সাংগঠনিক সম্পাদক সাহেদ ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক রানা শেখ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমানসহ (আনিস) উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছেন। তাদের এ কাজ অব্যাহত থাকবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]