ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

বার্তা বিভাগ
এপ্রিল ২৭, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত আব্দুর রাজ্জাক (৪৮) চিকিৎসাধীন অবস্থায় ৫ দিন পর মারা গেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। নিহত আব্দুর রাজ্জাক কাকিনা ইউনিয়নের বানীনগর এলাকার মৃত মতিউর রহমানের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, গত রোরবার (২৩ এপ্রিল) বিকালে উপজেলার বানীনগর এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাকের টিনের ঘরের উপর একটি বাঁশ পরে। সেই বাঁশটি আব্দুর রাজ্জাক কাটার সময় প্রতিবেশী বাঁশঝাড়ের মালিক মনজু মিয়া গং এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে গুরুতর আহত হয় আব্দুর রাজ্জাক। গুরুতর আহত অবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থা অবনতি হলে চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৫ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার ২৭ এপ্রিল দুপুরে তিনি মারা যায়।

কাকিনা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তাহির তাহু বলেন, কাকিনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ২ পক্ষের মারামারিতে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।  

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসূল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]