ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজবাড়ী বরাট ছাত্রলীগের নেতা হত্যা মামলায় একজন গ্রেফতার

বার্তা বিভাগ
এপ্রিল ২৭, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

আল-আমিন খোকন, রাজবাড়ী:

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজকে গুলি করে হত্যা মামলায় গোলাম মোস্তফা শেখ (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় রাজবাড়ী সদর থানা পুলিশ এ তথ্য জানায়। গ্রেফতার গোলাম মোস্তফা রাজবাড়ী সদর উপজেলার গোপালবাড়ী গ্রামের মো. দিরাজ আলী শেখের ছেলে। এর আগে মঙ্গলবার বিকেলে নিহত ছাত্রলীগ নেতার বাবা সামছুল আলম বাবু বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। রাজবাড়ী সদর থানায় করা ওই মামলায় আসামি করা হয় অজ্ঞাতপরিচয়দের।

গত রোববার রাতে ছাত্রলীগ নেতা সবুজসহ কয়েকজন নিজ বাড়ির বসতঘরের মেঝেতে বসে ব্যবসায়ীক হিসাব করছিলেন। রাত ১০টার দিকে একদল দূর্বৃত্ত ঘরের জানালা দিয়ে গুলি করে পালিয়ে যায়। এ সময় ছাত্রলীগ নেতা সবুজ ও সজিব শেখ গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে সবুজ মারা যান।

এ ঘটনায় আহত সজীব শেখ এখনো হাসপাতালে চিকিৎসাধীন। মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানার এসআই কামরুজ্জামান সিকদার বলেন, ছাত্রলীগ নেতা হত্যা মামলায় বুধবার গোলাম মোস্তফা শেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]