ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ভুয়া পুলিশ পরিচয় প্রদানকারী প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব ১০

বার্তা বিভাগ
এপ্রিল ২৬, ২০২৩ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

অমরঞ্জন মজুমদার:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৫ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন বিবির বাগিচা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ভুয়া পুলিশ পরিচয় প্রদানকারী ০১ জন প্রতারক’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম বিপ্লব হোসাইন (৩০), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- পালিকান্দা, থানা- শিবগঞ্জ, জেলা- বগুরা, বর্তমান ঠিকানা- সুতি খালপাড়, থানা- যাত্রাবাড়ী, জেলা- ঢাকা বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি ভুয়া পুলিশ আইডি কার্ড, ০১টি চাকু ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃ ব্যক্তি একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সাধারন মানুষের সাথে ভুয়া পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]