ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে এডভোকেট আবদুর নুর দুলালের গণ সংবর্ধনা

বার্তা বিভাগ
এপ্রিল ২৫, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ বেলাল হোসেন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিলের কৃতি সন্তান এডভোকেট আবদুর নুর দুলাল,বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের ২য় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়, উপজেলার বদলকোট উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর সম্মানে গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

২৫ শে এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় এই গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন এডভোকেট আবদুর নুর দুলাল।

আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল,চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর আলম এডভোকেট আবদুন নুর দুলালের প্রশংসা করে বলেন, তিনি অত্যন্ত দক্ষ ও যোগ্য একজন আইনজীবী। উচ্চ আদালতে মামলা মোকাদ্দমা মোকাবিলায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন বলে জাহাঙ্গীর আলম তার বক্তব্যে উল্লেখ করেন।

২য় বারের মতো বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান আলহাজ্ব জাহাঙ্গীর আলম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]