ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় মটর চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার, আটক ৩

বার্তা বিভাগ
এপ্রিল ২৫, ২০২৩ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা(খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় চুরি হওয়া পানির মটরসহ আসামিদেরকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পাইকগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ রফিকুল ইসলামের কঠিন তৎপরতায় ২৪ ঘন্টার মধ্যে চুরি হওয়া মটর’সহ আসামিদের আটক ও বিভিন্ন এলাকা থেকে পরোয়ানা ভুক্ত আসামিদেরকে গ্রেফতার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, পাইকগাছা গদাইপুর ইউনিয়নের মঠবাড়ি গ্রামের আবুল গাজীর ছেলে মফিজুল গাজী (৩৫) অনিল মন্ডল ছেলে অলোক মন্ডল (৩৫) ও সাত্তার সরদারের ছেলে আল-আমিন সরদার (২৬) এবং গোপালপুর গ্রামের কামরুল সরদার এর ছেলে মোঃ সাকিব সরদার (২৭) কে বুধবার রাতে ১টার দিকে বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা গেছে, গদাইপুর ইউনিয়নের শ্রীশ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রম মন্দিরের সভাপতি নারায়ণ চন্দ্র ঘোষ এর স্ত্রী বিথিকা ঘোষ গত ইং: ২৩ /০৪/২৩ সন্ধ্যা ৭টার দিকে মন্দিরের পূজা শেষ করে মন্দিরে তালা লাগিয়ে বাড়িতে চলে আসে,পরের দিন ২৪/০৪/২৩ সকালে মন্দিরে পুজা দিতে যেয়ে দেখে মন্দিরের তালা ভেঙে কে বা কাহারা মন্দিরে থাকা মোটরটি চুরি করে নিয়ে গেছে এমতাবস্থায় মন্দিরের সভাপতি নারায়ন চন্দ্র ঘোষ অত্র বিষয়টি থানায় জানালে, তাৎক্ষণিক থানার ওসি বিষয়টি আমলে নিয়ে অভিযানে নেমে পড়েন এবং ২৪ ঘন্টার মধ্যে মটর’সহ আসামিদের ধরতে সক্ষম হয়েছেন।

এদিকে বিভিন্ন এলাকা থেকে ৩ পরোনায়াভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। উপরে উল্লেখিত বিষয়ে পাইকগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অপরাধী যে বা যাহারা হোক কোনো ছাড় দেওয়া হবে না, পাশাপাশি বলেন আসামিদেরকে আজ মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]