ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে এ্যালকোহল বিক্রির অভিযোগে ১ জন গ্রেফতার

বার্তা বিভাগ
এপ্রিল ২৫, ২০২৩ ৮:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আবু জাহিদ:
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে এ্যালকোহল বিক্রির অভিযোগে ২ শত বোতল ডাইলুশন (৯০% এ্যালকোহল) সহ ১ জনকে গ্রেফতার করেছে ‌‌র‌্যাব।
গ্রেফতারকৃত, খন্দকার নুরুজ্জামান কুষ্টিয়া জেলার কুমারখালী থানার যদুবয়রা গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে । সোমবার (২৪ এপ্রিল) রাত ৯ টা ৩০ মিনিটের সময় ‘‘ জেলার কুমারখালী থানাধীন জোতমোড়া গ্রামে” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে খন্দকার নুরুজ্জামান কে গ্রেফতার করা হয়।উক্ত অভিযানে ২ শ’ বোতল ডাইলুশন (৯০% এ্যালকোহল), যাহার আনুমানিক মূল্য (বারো হাজার) টাকা জব্দ করা হয়।

কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, দীর্ঘদিন যাবত ডাইলুশন (৯০% এ্যালকোহল) মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছিল নুরুজ্জামান। তাকে গ্রেফতার করে কুমারখালী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামিকে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]