ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আগুনে পুড়ে ছাই হারাটীর সাথী সার-কীটনাশকের দোকান

বার্তা বিভাগ
এপ্রিল ২৫, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম, জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

লালমনিরহাটে আগুনে পুড়ে ছাই সাথী ফার্টিলাইজার সপ নামক সার ও কীটনাশক দোকান। এতে সার ও কীটনাশক সহ প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে ওই ব্যবসায়ীর। ওই সময় আরো একটি দোকান পুড়ে যায়। মঙ্গলবার (২৫ এপ্রিল) ভোরে সদর উপজেলার হারাটি ইউনিয়নের কাজীর চওড়া (বাংলা বাজারে) এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে বাংলা বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী সোহরাব হোসেনের দোকানে আগুনের শিখা দেখে গ্রামবাসী এগিয়ে আসেন। পরে ৯৯৯ কল করলে লালমনিরহাট ফায়ার স্টেশনের কর্মকর্তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

লালমনিরহাট ফায়ার স্টেশনের উপ সহকারী পরিচালক ওয়াদুদ হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হয়ে প্রথমে অনুকুল নাপিতের দোকানে আগুন লাগে। পরে সেই আগুন সার ও কীটনাশকের দোকানে ছড়িয়ে পড়ে। তার পার্শবর্তি আরও একটি মুদির দোকানে লেগে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রনে আসে। এতে নাপিত ও সার ব্যবসায়ীর ঘরে সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সাথী ফার্টিলাইজার সপ এর মালিক সোহরাব হোসেন বলেন, প্রতিদিনের মত দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। ভোরের দিকে বাজারের লোকজনের কাছে খবর পেয়ে ছুটে এসে দেখি দোকানে আগুন লাগছে। স্থানী ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় আগুন নেভানো হয়। কিন্তু ততক্ষনে আমার দোকানের সার, কীটনাশকসহ সকল কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]