ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শাজাহানপুরে মেয়ের বাসা থেকে ফেরার পথে বাস চাপায় প্রাণ হারালেন বাবা রাজা মিয়া

বার্তা বিভাগ
এপ্রিল ২৪, ২০২৩ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

রানা মুহম্মদ সোহেল,বগুড়া

বগুড়ার শাজাহানপুরে রহিমাবাদ (সিব্লকে) মহা সড়কে দুঘর্টনায় রাজা মিয়া (৫০) নামক এক মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে। নিহত রাজা মিয়া উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকোট মুন্নাপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে।

রোববার(২৩ এপ্রিল )  দুপুর ১২ টায় এ দূঘর্টনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা রহিমাবাদ সি-ব্লক মোটসাইকেলে  মেয়ের বাসা থেকে রাজা মিয়া বাড়ি ফেরার পথে মহাসড়কে যাত্রীবাহী একটি  টি, আর পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে  দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানা পুলিশ কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ভিকটিমের প্লাটিনা ১০০ সিসি মোটরসাইকেল শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আটক আছে।
লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]