ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাগেরহাটে ঐতিহাসিক ষাট গম্বুজ মসজিদে অনুষ্ঠিত হলো ঈদুল ফিতরের প্রথম জামাত

বার্তা বিভাগ
এপ্রিল ২৪, ২০২৩ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোস্তাফিজুর রহমান, মোড়েলগঞ্জ প্রতিনিধি,বাগেরহাট :
বিশ্ব ঐতিহ্য বাগেরহাটের পীর খানজাহান আলী (র:) কতৃক নির্মীত ষাট গম্বুজ মসজিদে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হয়। ২২ এপ্রিল সকাল ৭.৩০ মিনিটে অনুষ্ঠিত প্রথম জামাতে মসজিদের ভিতর ও চত্বর মুসুল্লিতে কানায় কানায় ভরে যায়।

এজামাতে অংশ গ্রহণ করেন বাগেরহাট জেলা প্রশাসক মো: আজিজুর রহমান। দরগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বাগেরহাট জেলার অন্যান্য প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ষাট গম্বুজ মসজিদ এলাকা নিরাপত্তা চাদরে ঢেকে ফেলেন নিরাপত্তাকর্মীরা।
নামজে ঈমামতি করেন ষাট গম্বুজ মসজিদের খতিব আলহাজ্ব মাও মোঃ হেলাল উদ্দিন।

সকলকে নিয়ে দুই রাকা’ত ওয়াজিব সালাত আদায় করে মুসুল্লিদের উদ্দেশ্যে খুৎবা দেন। পরে সকলকে নিয়ে দেশ-জাতির মঙ্গল কামনা করে আল্লাহর কাছে দোয়া করেন।
নামাজ শেষে ঈমাম সাহেব ও জেলাপ্রশাসক মুসুল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন,এবং সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকার প্রদান করেন ও শুভেচ্ছা বিনিময় করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]