ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে ঈদের দিনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বার্তা বিভাগ
এপ্রিল ২৪, ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :

নোয়াখালীর চাটখিলে পবিত্র ঈদুল ফিতরের দিনে পানিতে ডুবে  ইয়ামিন হামজা নামে  ১৬ মাস বয়সী একটি (ছেলে) শিশুর মৃত্যু হয়।

খবর পেয়ে সরজমিনে গিয়ে জানা যায়,শনিবার (২২শে এপ্রিল)  দুপুর ১২:৩০ টায় পবিত্র ঈদুল ফিতরের দিনে চাটখিল উপজেলাধীন চাটখিল পৌরসভার ৩ নং ওয়ার্ডের ভীমপুর গ্রামের মৃত মতিন কারিগরের নতুন বাড়িতে এই ঘটনা ঘটে। মৃত মতিন কারিগরের মেজো ছেলে মানিক হোসেনের, ১৬ মাস বয়সী ইয়ামিন হামজা নামের ছেলে শিশুটি হাঁটতে হাঁটতে গিয়ে ঘরের পাশে থাকা ডোবার পানিতে পড়েঃ ডুবে যায়।

শিশুটির বাবা মানিক হোসেন জানান, আমিও ঘরে ছিলাম। আমি তার কথা ভুলে গিয়েছিলাম,খেয়াল করিনি, তার মা যখন রান্নাবান্না ও মেহমানদের  আপ্যায়নে ব্যস্ত ঠিক সেই আনন্দঘন মুহূর্তে সকলের অজান্তে পার্শ্ববর্তী ডোবায় পড়ে ডুবে যায়। শিশুটির মা ঘন্টাখানেকের মধ্যে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন এবং পার্শ্ববর্তী ডোবায় ভাসমান অবস্থায় তাকে পাওয়া যায়। ভাসমান অবস্থা থেকে তাকে তুলে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এ বিষয়টি জানতে পেরেছি  এবং এও জানতে পেরেছি যে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করার পর শিশুটির অভিভাবক হাসপাতাল থেকে তাকে বাড়িতে নিয়ে গিয়ে দাফন কার্য সম্পাদন করেন।

এমন আনন্দেরর দিনে শিশুটির মৃত্যুতে পরিবারের সবাই কান্নায় ভেঙ্গে পড়েন এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]