ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় জি এম মাহাবুবুল আলমের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

বার্তা বিভাগ
এপ্রিল ২৪, ২০২৩ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন,পাইকগাছা(খুলনা):

খুলনার পাইকগাছার চাঁদখালী ইউনিয়নের কাটাখালি বাজারে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন জেলা আ’লীগের কোষাধ্যক্ষ ইন্জিনিয়ার আলহাজ্ব জি এম মাহবুবুল আলম।

সোমবার বিকাল ৫ টায় উপজেলার ৯নং চাঁদখালী ইউনিয়নের কাটাখালী বাজারে উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সাবেক যুবলীগ সদস্য মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য আলহাজ্ব জি এম মাহবুবুল আলম।

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আজিজুল ইসলাম, লস্কর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব বাবু বিভূতি ভূষণ সানা, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক বিজন বিহারী মন্ডল, আইনজীবী অ্যাডভোকেট শিবু প্রসাদ মন্ডল, কৃষ্ণপদ মন্ডল, গাজী আশরাফুল ইসলাম রাবু, আজিজুল ইসলাম, খোকন গাজী, আব্দুল্লাহ আল মামুন, ইমরান ইসলাম, তোহিদুজ্জামান তাজ, প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]