ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুষ্টিয়ায় অ্যালকোহল পানের পর অসুস্থ হয়ে ৩ জনের মৃত্যু, অসুস্থ ৫

বার্তা বিভাগ
এপ্রিল ২৪, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ায় অ্যালকোহল পানের পর অসুস্থ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ছাড়া আরও পাঁচজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত তিনজন হলেন— জেলার সদর উপজেলার বড় আইলচারা এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে মো. শাহিন (৪৭), মিরপুর উপজেলার মশান-বারুইপাড়া গ্রামের মৃত হনিফের ছেলে মো. রতন (২১) ও ভেড়ামারা উপজেলার মো. রকিবুল আলমের ছেলে সিফাত উল্লাহ (২৭)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার বলেন, ‘অ্যালকোহল পানে অসুস্থ এমন লক্ষণ নিয়ে গতকাল (রোববার) থেকে বেশ কয়েকজন ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে, এর মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে।’

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, রোববার রাতে জেলার বিভিন্ন স্থানে অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে পড়ে বেশ কয়েকজন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে তাদের মধ্যে শাহিন, রতন ও সিফাত উল্লাহ নামের তিনজনের মৃত্যু হয়।

ওসি বলেন, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]