ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতখানে নাসির উদ্দিন মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে ৩ হাজার অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

বার্তা বিভাগ
এপ্রিল ২১, ২০২৩ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আওলাদ হোসেন, দৌলতখান (ভোলা) প্রতিনিধি:

ভোলার দৌলতখান উপজেলায় ৩ হাজার অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। নাসির উদ্দিন মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান জেহাদ হোসেন উজ্জ্বলের নিজস্ব অর্থায়নে স্থানীয় নিম্ন আয়ের, হতদরিদ্র মানুষের মাঝে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। ঈদের দিন নতুন পোশাক পড়ার সুযোগ পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষগুলো।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তার বাসভবনের প্রাঙ্গণে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান উজ্জ্বল বলেন, প্রতি বছরের ন্যায় এবছর ঈদকে সামনে রেখে সমাজের পিছিয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মুখে হাসি ফোটাতে প্রায় তিন থেকে সাড়ে তিন হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করেছি । এই সংগঠনটি একটি সামাজিক অরাজনৈতিক সংগঠন । সংগঠনের মাধ্যমে এলাকার অসহায় ছিন্নমূল মানুষদের ঘরবাড়ি করে দেওয়ার চিন্তা করছি এবং সেবামূলক কাজ করে যাবো। আমরা অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]