ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মোড়েলগঞ্জ উপজেলার আশ্রায়ন প্রকল্পের প্রায় ১০০ পরিবারের মাঝে ঈদ বস্র বিতরণ

বার্তা বিভাগ
এপ্রিল ২০, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

মোস্তাফিজুর রহমান, মোড়েলগঞ্জ প্রতিনিধি,বাগেরহাট :
বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ১ নং তেলিগাতী ইউনিয়নের ৮ নং ওয়াডে প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ন প্রকল্পের ৩৩ টি পরিবারের মাঝে ঈদবস্র বিতরণ করা হয়। ঈদ উপহার বিতরণ করেন বাগেরহাট -৪ আসনের সংসদ সদস্য এ্যাড: আমীরুল আলম মিলন মহোদয়। এসময় উপস্থিত ছিলেন থানা নির্বাহী কর্মকর্তা তারেক সুলতান, ১ নং তেলিগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোরশেদা আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, খান জালাল আহমেদ লাল। সংরক্ষিত মহিলা সদস্য মাকসুদা বেগম, ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতি মুক্তা বেগম,৮ নং ওয়াডের মেম্বর মো: শহীদ হাওলাদার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এরআগে ২ নং পঞ্চকরন ইউনিয়নের দেবরাজ আশ্রায়নে ৬৬ টি পরিবারের মাঝে নতুন কাপড় বিতরণ করেন। এসময় পঞ্চকরন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুর রাজ্জাক মজুমদার উপস্থিত ছিলেন। ঈদের নতুন কাপড় এম.পি.মহোদয়ের হাত থেকে পেয়ে পরিবারের মাঝে আনন্দের জোয়ার বইছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]