ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ২

বার্তা বিভাগ
এপ্রিল ২০, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মোসা: বেবিয়ারস খাতুন, প্রতিনিধি শিবগঞ্জ ,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে সাবেক জেলা যুবলীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদায়ন মোড়ে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত খাইরুল আলম জেম (৫০) শিবগঞ্জ পৌর এলাকার মরদানা গ্রামের মাইনুল আহসান এডু মাস্টারের ছেলে। তিনি শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগ নেতা ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ ডাক্তার সুমি খাতুন জানান, গতকাল বুধবার সন্ধ্যায় গুরতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা চলাকালিন সময়ে রাত সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির মাথায় বিভিন্ন দেশীয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন।

ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নাম পরিচয় পরে জানানো হবে।

এদিকে, যুবলীগ নেতাকে হত্যার ঘটনায় পুরো চাঁপাইনবাবগঞ্জ উত্তপ্ত হয়ে উঠেছে। হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ শহরে গভীর রাত পর্যন্ত জেলা স্বেচ্ছাসেবক লীগ ফাইজার রহমান কনকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করতে দেখা যায়। বিক্ষোভ শেষে তারা জানান অতি দ্রুত যুবলীগ নেতা জেম হত্যাকারীদের বিচার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]